“বৃহত্তর চট্টগ্রাম আয়োজিত “শেখ মুজিব থেকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বাংলাদেশ” শীর্ষক মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত ।। news10tv.com

চট্টগ্রাম ব্যুরো :

0 ৪৭

২৩শে ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু উপাধিতে ভূষিত করার ঐতিহাসিক দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের প্রজন্ম – বৃহত্তর চট্টগ্রাম আয়োজিত “শেখ মুজিব থেকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বাংলাদেশ” শীর্ষক মুক্ত আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম।

অতিথি আলোচক ছিলেন বীর মুক্তিযোদ্ধা অধ‍্যাপক মোঃ মঈনুদ্দিন, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম মন্টু, বীর মুক্তিযোদ্ধা ডাঃ সরফরাজ খান চৌধুরী, নারীনেত্রী দিলোয়ারা ইউসুফ, ফোরকান উদ্দিন আহমেদ, সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ কেন্দ্রীয় নেতা জনাব বেদারুল আলম চৌধুরী বেদার ,চবি শিক্ষক ডঃ ওমর ফারুক রাসেল,এড. ইফতেখার রাসেল, ডাঃ একেএম ফজলুল হক সিদ্দিকী,বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া,বীর মুক্তিযোদ্ধা গৌরীশংকর চৌধুরী, নারীনেত্রী কোহিনুর আকতার সহ বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ।সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নূরে আলম সিদ্দিকী ও সঞ্চালনা করেন নারীনেত্রী এডভোকেট সাইফুন্নাহার খুশি।উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণি পেশার ও ছাত্র-যুব সংগঠনের প্রতিনিধি বৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.