স্বাধীন বাংলা প্রবাসী কল্যান সংঘের ১ বছর পূর্তি পালিত ময়মনসিংহে ।। news10tv.com

ময়মনসিংহ প্রতিনিধি :

0 ১৭৮

 

ময়মনসিংহ গফরগাঁও এ পাইথল গ্রামের পাইথল মিফতাউল জান্নাত মহিলা মাদ্রাসায় স্বাধীন বাংলা প্রবাসী কল্যাণ সংঘের দোয়া মাহফিল পালিত হয়েছে।
প্রথমে কুরআন তেলায়ত দিয়ে শুরু করা হয় তারপর সংগঠন এর এক বছরের বিভিন্ন কাজের কথা তুলে ধরা হয় ১৭ দেশের প্রবাসীদের নিয়ে গঠিত হয় স্বাধীন বাংলা প্রবাসী কল্যাণ সংঘ এই সময় অনুষ্ঠান এর সভাপতির দায়িত্ব পালন করেন মোঃ আবদুল কাদির ঢালী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হযরত মাওলানা মুফতি মাহমুদুল হাসান।
বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠন এর সাংগঠনিক সম্পাদক শামিম আহমেদ
সহ সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম
সমাজ কল্যাণ সম্পাদক লিমন ব্যাপারী
অর্থ সম্পাদক মাওলানা মুফতি আল আমিন
ফরিদ আহমেদ চৌধুরী জাহেদুল ইসলাম মিলন সহ আরও অনেকে।

প্রধান অতিথি বলেন প্রবাসীরা বিদেশে বসে দেশের অসহায় মানুষের জন্য যে ভাবে কাজ করে যাচ্ছেন সবাই যদি এভাবে কাজ করতো তাহলে সমাজে পরিবর্তন আসতে বেশি সময় লাগবে না।
ফরিদ আহমেদ চৌধুরী বলেন আমরা এই ১ বছরে বিভিন্ন জেলায় অসহায় মানুষের পাশে দাড়িয়েছি এবং সবার সহযোগিতা পেলে আমরা আরও বেশী অসহায় মানুষের পাশে দারাতে পারবো।
অর্থ সম্পাদক মাওলানা আল আমিন বলেন আমরা মানিকগঞ্জ নোয়াখালী গাজীপুর ময়মনসিংহে এই ১ বছরে ৮০০ অসহায় পরিবার এর পাশে দাড়াতে পারছি স্বাধীন বাংলা প্রবাসী কল্যান সংঘের পক্ষ থেকে এবং তিনি সকল দেশের প্রবাসীদের জন্য দোয়া চেয়েছেন এবং সমাজের সকল মানুষকে অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান
অনুষ্ঠান শেষে একজন রুগির হাতে নগত ৫০০০ টাকা প্রদান করা হয় এবং ১০০ শত মাদ্রাসার শিক্ষার্থীদের হাতে খাবার বিতরন করা হয় এ ছাড়াও এক বছর পূর্তি পালিত হয় মানিকগঞ্জ নোয়াখালী বিভিন্ন এতিমখানা মাদ্রাসায় দোয়া করা হয় এবং অসহায় ছাএদের মাঝে পাঞ্জাবির কাপর খাতা কলম বিতরণ করে স্বাধীন বাংলা প্রবাসী কল্যান সংগের সদস্যরা গত বছর এই দিনে সংগঠনটি চালু করেন মোঃ সোয়েব পাঠান সংগঠন এর একটাই উদ্দেশ্য অসহায় মানুষের পাশে দাড়ানো

Leave A Reply

Your email address will not be published.