সাভার পৌর নির্বাচনে উটপাখি মার্কা এক ধাপ এগিয়ে ।। news10tv.com

সাভার প্রতিনিধ : মেহেদী হাসান মানিক।

0 ৫৫

আসন্ন সাভার পৌরসভার নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের দৌড়ঝাঁপ লক্ষ্য করার মতো। সাভার পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে উটপাখি মার্কায় প্রতীক নিয়ে প্রচার প্রচারণা ও জনপ্রিয়তায় শীর্ষে এগিয়ে রয়েছেন হাজী মোঃ মনির পালোয়ান । সমীকরণ জরিপে নির্বাচনি এলাকা ভোটারদের সাথে কথা বলে এসব তথ্য জানা গেছে। ভোটাররা জানিয়েছেন কাউন্সিলর না হয়েও পর উপকারী এলাকার উন্নয়ন মূলক কাজ, তার কর্মদক্ষতা, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, মানুষের খোঁজ খবর নেয়া ও মানুষের উপকার করে ইতিমধ্যেই তিনি মানুষের ভালোবাসা অর্জন ও ব্যাপক জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন।তারই ধারাবাহিকতায় এলাকার ভোটাররা তার উপর আস্থা বিশ্বাস ভালোবাসা রেখে এবার বেশি ভোটের ব্যবধানে নির্বাচিত হবেন বলে আশাবাদী। তারা জানিয়েছেন ৮ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে তিনি কাউন্সিলর নির্বাচিত হবেন।

তিনি কাউন্সিলের না হয়েও ৫ বছরে তার আচার আচরণ,ব্যবহার উন্নয়ন মূলক কাজে মুগ্ধ হয়ে যারা তাদের অধিকাংশ সাধারণ ভোটাররা তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে স্বতঃস্ফূর্ত ভাবে প্রকাশ করেছে। হাজী মোঃ মনির পালোয়ান বলেন, কাউন্সিলর না হয়েও আমি আমার সাধ্যমতো এলাকার উন্নয়ন মূলক কাজ ও ব্যক্তিগত ভাবে সাধ্যমতো, অনেক সময় সাধ্যের বাহিরেও অসহায় মানুষের পাশে দাঁড়ানো, তাদের উপকার ও সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি এবং পেরেছি।

তাই আমার বিশ্বাস ভোটাররা এবারও তাদের মূল্যবান ভোট দিয়ে উটপাখি প্রতীকে ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। এবং আমি ইতিমধ্যে ভোটারদের ব্যাপক সারা ও তাদের কাছ থেকে বিপুল উৎসাহ পেয়েছি, সব শ্রেণি-পেশা ও সব বয়সের ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও অংশগ্রহণ আমাকে আরও বেশি অনুপ্রাণিত করেছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এনাম ভাইয়ের দিকনির্দেশনা আধুনিক মানবিক সাভার বাস্তবায়নে অংশিদার হওয়ার জন্য আমি এবার সকলের দোয়া ও ভোটারদের কাছে উটপাখি মার্কায় ভোট প্রার্থনা করছি। হাজী মোঃ মনির পালোয়ান একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন জয়ের ব্যাপারে ১০০% তিনি আশাবাদী।

 

Leave A Reply

Your email address will not be published.