সাভার পৌরসভা নির্বাচনে হাজী মোঃ সেলিম মিয়া কে পুর্নারায় কাউন্সিলর হিসেবে দেখতে চায় ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ ।। news10tv.com

সাভার প্রতিনিধ : মেহেদী হাসান মানিক ।

0 ২২

 

সাভার পৌরসভা নির্বাচনে হাজী মোঃ সেলিম মিয়া কে পুর্নারায় কাউন্সিলর হিসেবে দেখতে চায় ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ। ১৬ জানুয়ারি সাভার পৌর নির্বাচনে ৮ নং ওয়ার্ডকে পরিকল্পিত, পরিচ্ছন্ন, আধুনিক এবং একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে ডালিম মার্কায় ভোট চেয়ে প্রচারণা চালাচ্ছে জনপ্রিয়তার শীর্ষে আছেন তিনি। রাজনৈতিক পরিচয়ে সাভার পৌরসভার ৮ নং ওর্য়াডের পাশাপাশি সামাজিক সংগঠনের রয়েছে তার ব্যাপক পরিচিতি। কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে দীর্ঘমেয়াদি পরিকল্পনা হাতে নিয়ে এলাকার ড্রেনেজ ব্যবস্থা ও রাস্তাঘাটসহ সার্বিক উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আর একটিবার সুজোগ চেয়ে জনগণের কাছে ভোট চাইছেন।

একই সঙ্গে এই ওয়ার্ডকে মাদক, ধর্ষণ, বখাটে ও সন্ত্রাসমুক্ত করে গড়ে তুলতে চান তিনি। ঢাকা জেলার অদুরে সাভার পৌরসভা নির্বাচন জমে উঠেছে কাউন্সিলর প্রার্থীদের প্রচার প্রচারণা। কে হবে এবার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর তা নিয়ে চলছে নানা গুঞ্জন শোনা যাচ্ছে চুলচেরা বিশ্লেষণ। জনগণের হিসেব-নিকেশে জনপ্রিয়তায় এগিয়ে আছেন বর্তমান কাউন্সিলর পদ প্রার্থী হাজী মোঃ সেলিম মিয়া।

৮ নং ওয়ার্ডের ভোটাররাই জানান, জনপ্রিয় কাউন্সিলর পদপার্থী দীর্ঘদিন ধরে জনগণের সেবা করে আসছেন। সুখে—দুঃখে পাশে ছিলেন তিনি।বিশেষ করে প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণকালে কর্মহীন হয়ে পড়া অনেক অসহায় মানুষকে নিজের অর্থয়ানে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এনাম এর একজন বিশ্বস্ত কর্মী হিসেবে পরিচিতি লাভ করেছে তিনি এ কারণে ভোটারদের আস্থার শীর্ষে রয়েছেন তিনি ভোটাররাও তাকে পুনরায় কাউন্সিলর হিসাবে পেতে তার পক্ষে সমর্থন দিচ্ছেন এলাকাবাসী। উঠান বৈঠকে প্রচার প্রচারণা শেষে উপস্থিত ছিলেন সাভার উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন খান, সাভার সদর ইউনিয়নের চেয়ারম্যান হাজী সোহেল রানা ও বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

Leave A Reply

Your email address will not be published.