সাভারে ও ধামরাই ছাত্রলীগে ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ।। news10tv.com

সাভার প্রতিনিধি : মেহেদী হাসান মানিক।

0 ৫৮

 

সাভারে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার সন্ধ্যায় থানা রোডের মামুন কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।


অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। এসময় তিনি ছাত্রলীগ তার ইতিবাচক কর্মকান্ডের দ্বারা সাধারণ মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম বলেন, বাংলাদেশ ছাত্রলীগের রয়েছে একটি গৌরবজ্জ্বল ইতিহাস। আমাদের একমাত্র অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। তার নির্দেশনায় সবসময় আমরা মাঠে ছিলাম, আছি ও থাকবো।

অনুষ্ঠানের শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা কেক কেটে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে।
এর আগে, বিকেল থেকে সাভার আশুলিয়া, ধামরাইসহ বিভিন্ন এলাকা থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা আনন্দ মিছিল নিয়ে অনুষ্ঠান স্থলে যোগ দেন।

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের
সাবেক সভাপতি,মেধাবী পরিশ্রমী ছাত্রলীগ নেতা,কর্মীবান্ধব নেতা,ছাত্রলীগের অলংকার অহংকার সকলের প্রিয় হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে একটি বিশাল বড় আনন্দ র‍্যালি বের হয়। আনন্দ মিছিলটি উপজেলা চত্বর থেকে শুরু করে ধামরাই বাজারসহ পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রর্দশন করে। পরে যাত্রাবাড়ি মাঠে এসে সবাইকে ধন্যবাদ জানিয়ে মিষ্টিমুখ করানো হয়। হাবিবুর রহমান দীর্ঘদিন ধরে ধামরাই উপজেলা ছাত্রলীগকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছে। তার এ বলিষ্ট নেতৃত্ব কারনে উপজেলা ছাত্রলীগ আজ অনেক শক্তিশালী। হাবিবুর রহমান নিজ অর্থয়নে ছাত্রলীগকে করেছেন সুসংগঠিত সুশৃংখল।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন, সাভার থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ কবির, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল মন্ডল, আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আরিফুল ইসলাম আরিফ, ছাত্রলীগ নেতা শাহীন দীপসহ
ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ ও এর অন্তর্গত সকল ইউনিটের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিল।

 

Leave A Reply

Your email address will not be published.