সাঁথিয়ায় কাশিনাথপুর ডিজিটাল স্কুল এন্ড কলেজের উদ্দ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উৎযাপন ।। News10tv.com

স্টাফ রিপোটার : মোঃ রাকিবুল হাসান।

0 ১৬০

জ়াতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উৎযাপন উপলক্ষে কাশিনাথপুর ডিজিটাল স্কুল এন্ড কলেজের আয়োজনে পাবনা জেলার সাঁথিয়া উপজেলাধীন কাশিনাথপুর বরাট-বাগানবাড়ি শিশু পার্কে আলোচনা সভা ও কিশোর- কিশোরীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে ।

১১ জানুয়ারী-২০২১ইং সোমবার সকাল ১১ ঘটিহোসেনকায় মো: মফিদুল হোসেন (শাহিন) ও আনোয়ার  এর পরিচালনায় অধ্যক্ষ আক্কাস হোসেন এর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুলাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক মোঃ গোলাম রসুল ।

এভার গ্রীন ডিজিটাল স্কুল এন্ড কলেজ শাখার আয়োজ়নে বিনামূল্যে রক্তের গ্রুপ টেস্ট ও রক্তদানে শিক্ষার্থীদেরকে উৎসাহীত করার লক্ষে এই কর্মসূচী পরিচালিত হয়। করোনাকালিন এমন সময়ে স্কুল- কলেজ বন্ধ থাকায় বহুদিন পর ছাত্র-ছাত্রীরা সকলে একত্র হতে পেরে আনন্দ উল্লাস করেন । বাগানবাড়ি শিশু পার্ক এর অপরুপ সৌন্দর্য উপভোগ করেন ও বিভিন্ন খেলাধুলায় ছেলে-মেয়েরা অংশগ্রহণ করেন ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উৎযাপন ও স্কুল এন্ড কলেজের কিশোর কিশোরীদের মিলনমেলার আয়োজিত অনুষ্ঠানে বক্তরা বলেন বার্ষিক বনভোজন সহ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর বছরে এটা স্বল্প পরিসরে হলেও কিছুনা কিছু অবশ্য করনীয় অনুভব করে আমরা সবাই এখানে একত্রি হয়েছি । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবন ও আর্দশ ছাত্র-ছাত্রীদের সামনে তুলে ধরেন ও বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করেন ।ডিজিটাল শিক্ষা পরিবার এ কর্মসূচীর সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করা হয় সেই সাথে কাশিনাথপুর এলাকাকে আগামীতে একটি আদর্শ শিক্ষানগরী বিনির্মাণে পূর্নাঙ্গ সহায়তা ও পরামর্শ প্রত্যশা কামনা করেন আলোচকবৃন্দগন ।ডিজিটালের সাথে থাকুন আধুনিক ও যুগ অনুযায়ী মাল্টিমিডিয়া ভিত্তিক শিক্ষার সুযোগ করে দিতে আপনার সন্তানকে লেখাপড়ার সুযোগদিন, উপস্থিত সবার সুস্বাস্থ্য কামনা করা হয় ।

অনুষ্ঠানটি সুন্দুরভাবে পরিচালনার জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সহ সার্বিক নিরাপত্তায় ওবায়েদ ও ন্যাশনাল ক্যাডেট কোরএর সদস্যরা, স্পোর্টস এর দায়ীত্বে রাকিব সহ অন্যান্য স্কুল ও কলেজ শাখার ভলান্টিয়ারগন সার্বিক সহায়তা করেন । অনুষ্ঠানে রাফেল ড্র অনুষ্ঠিত হয়,বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলে দেওয়া হয় ও মনোমুগ্ধ সংস্কৃতিক অনুষ্ঠান সবাই উপভোগ করেন ।

এ সময়ে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোঃ গোলাম রসুল , অধ্যক্ষ আক্কাস হোসেন মোঃ মিকাইল হোসেন , অধ্যক্ষ আনোয়ার হোসেন, হাফিজ,নিরব, বাবুল,শিক্ষিকা- পাপিয়া,তানজিলা, মোসাঃ রোজি,মোসাঃ তানিয়া, মোঃ রতন, মোঃ ইউনুস ও অভিভাবকবৃন্দসহ প্রমুখ উপস্থিত ছিলেন ।

Leave A Reply

Your email address will not be published.