লক্ষ্মীপুরে ত্যাগী এক আ”লীগ কর্মী অসুস্থতা নিয়ে মানবতায় জীবন কাটাচ্ছে। সাহায্যের জন্য আবেদন। news10tv.com

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি : শরিফ হোসেন।

0 ১২৬

 

লক্ষ্মীপুর সদর উপজেলা ২নং দক্ষিন হামছাদী ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি মোঃ বেল্লাল হোসেন হাওলাদার। দীর্ঘ দেড় মাস ধরে অসুস্থ্য। তার দুইটি পা অবোশ হয়ে গেছে। সে দীর্ঘ দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে, মেরুদন্ড অপারেশন করা হয়েছে।

তিনি ৯৮ থেকে ২০০৩ সাল পর্যন্ত ২ নং হামছাদী আওয়ামী যুবলীগের সভাপতি ছিলেন, ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত সদর উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে ওয়ার্ড আ’লীগের নির্বাচিত সভাপতির দায়িত্বে আছেন,

বেল্লাল হোসেন বলেন আমি এমন দল করি দলের পিছনে জীবন যৌবন অর্থ সব কিছু বিলীন করে দিয়েছি, কিন্তু আমি আজ দেড় মাস হলো লক্ষ্মীপুর, ঢাকায় বাড়িতে ও বিভিন্ন হাসপাতালে বিছানায় কাতরাচ্ছি, আমাকে এই পর্যন্ত কোন ইউনিয়ন, থানা, জেলার আ’লীগের নেতা কর্মী দেখা দূরের কথা ফোন করে একটু সান্তনা ও খবর নেয়নি। বেল্লাল আরো বলেন দুঃখজনক হলোও সত্য আমি এই আ’লীগ করে হামলা মামলা ও কত নির্যাতনের শিখার হয়েছি, এখন বিপদে আমার পাশে কেউ নেই।

অনুরোধ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনে নেতাদের প্রতি, এই মজিব আদর্শের রাজপথের লড়ুক সৈনিকের অসুস্থতা মুহুতের বিপদে পাশ্বে দাঁড়িয়ে আপনাদের দায়িত্ব পালন করুন।

পরিশেষে আ’লীগে’র সভাপতি দেশরত্ন
মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী জননেন্রী শেখ হাসিনার সু’দৃষ্টি কামনা করছি। আমাকে উন্নত মানের চিকিৎসা দিয়ে আবার দলের জন্য কাজ করার সুযোগ করে দেন।

সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ করুন রোগীর ছেলের সাথে
বিকাশ নাম্বার=01999909145

 

Leave A Reply

Your email address will not be published.