রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশ যুবকরাই গড়বে সোনার বাংলাদেশ, সংকটের,সংগ্রামে,অর্জনে যুবলীগের এর ঐতিহ্য ও গৌরবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ।। news10tv.com

সাভার প্রতিনিধি : মেহেদী হাসান মানিক।

0 ৫৯

 

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশ যুবকরাই গড়বে সোনার বাংলাদেশ। সংকটের,সংগ্রামে,অর্জনে যুবলীগের এর ঐতিহ্য ও গৌরবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী, শুভ জন্মদিন উপলক্ষে সাভার মামুন কমিউনিটি সেন্টারে দোয়া ও মাওফিলেন আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাভার-আশুলিয়া মাটি ও মানুষের নেতা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান। দোয়া ও মিলাদ শেষে কেক কেটে আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের নিয়ে যুবলীগের ৪৮ তম জন্মবার্ষিকী পালন করেন। যুবলীগের অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করতে উক্ত অনুষ্ঠানে যোগ দেন ঢাকা জেলা ২০ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমেদ।
এ সময় ত্রাণ দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান বলেন,

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। প্রতিষ্ঠা লগ্ন থেকেই লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শফিকুল আজম বারকু।


এ সময় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জি এস মিজানুর রহমান মিজান বলেন, আমি বিশ্বাস করি, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আমাদের সকলের সোনালী ভবিষ্যৎ। তাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও গণতন্ত্রের অভিযাত্রায় অতীতের গৌরবময় ভুমিকার মতই দায়িত্বশীল ভুমিকা পালনে যুবলীগ প্রতিশ্রুতিবদ্ধ।

এসময় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার,যুগ্ম-আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূইয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার, সাভার পৌরসভা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শেখ আবু সাঈদ,

ধামসোনা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইসমাইল হোসেন বকুল ভূইয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ আমির হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল সরকার, মোঃ জুয়েল মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ রাজন ভূইয়া, ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ জুয়েল রানা, যুবলীগ নেতা মোহাম্মদ আলী মন্ডল,কানন মোল্লা, নাদিম সরকার, মোঃ রনি সরকার, মোঃ আমজাদ পালোয়ান, মোঃ আসলাম আলী, মোঃ রুবেল মন্ডল, মোঃ জামান মিয়াসহ যুবলীগের অন্যান্য নেতাকর্মীবৃন্দ। এসময় আশুলিয়ার বিভিন্ন জায়গায় বৃক্ষরোপণ রেলি ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও নগদ অর্থ প্রদান করা হয়।

 

 

Leave A Reply

Your email address will not be published.