রাজু গ্রুপের চেয়ারম্যান রাজু আহমেদকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নির্বাচিত করায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান আশুলিয়া থানা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ স্থানীয় জনসাধারণ ।। news10tv.com

সাভার প্রতিনিধি : মেহেদী হাসান মানিক ।

0 ২০

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যান্ত আস্থাভাজন ব্যক্তিত্ব আশুলিয়ার চাঁনগাঁও এলাকার কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও রাজু গ্রুপের চেয়ারম্যান রাজু আহমেদকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নির্বাচিত করায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান আশুলিয়া থানা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ স্থানীয় জনসাধারণ।

প্রথমে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মণ্ডল ও আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক হাজী মোশারফ খান। অন্যদিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান সম্রাট ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা শাহীন দ্বীপ। এ সময় আরো উপস্থিত ছিলেন ইয়াসিন আরফাত পাপ্পু সহ আওয়ামী যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা একে একে সবাই রাজু আহমেদ কে ফুল দিয়ে বরণ করে নেন এবং শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় আশুলিয়ার গৌরীপুর রাজু আহমেদ-এর নিজ অফিস থেকে তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন গণপ্রজাতএী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা অর্জন করতে পেরে এবং আমি সারাটি জীবন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো আমি আশুলিয়ার সন্তান আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তাই আমি সবার কাছে দোয়া ও সমর্থন কামনা করি আমি যেন আশুলিয়া বাসির সুখে-দুখে তাদের পাশে থাকতে পারি।


মেহেদী হাসান মানিক

 

Leave A Reply

Your email address will not be published.