রংপুরের বিভিন্ন স্থানে শীতবস্ত্র ও মাক্স বিতরণ করেছে ” শ্যামল বাংলা ফাউন্ডেশন” ।। news10tv.com 

রংপুর শহর প্রতিনিধি : আসমা-উল হুসনা ।

0 ৫৯

 

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ”
এই শ্লোগান কে পাশে রেখে, রংপুর শহরের বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করেছে ” শ্যামল বাংলা ফাউন্ডেশন”  রংপুর শহর কমিটির উদ্যোগে  কেন্দ্রীয় কমিটির সার্বিক সহযোগিতা ও তত্ত্বাবধানে
রংপুর জেলার কামাল কাছনা, সুরভী উদ্যান, রহমতপুর এলাকা এবং মনেয়া ইউনিয়ন এর ছোটো রুপাই (গজঘণ্টা) এলাকায় তিন দিন ব্যাপি শীত বস্ত্র বিতরণ হয়।

প্রথম দিন ১০ ই জানুয়ারি  রবিবার  রংপুর সুরভী উদ্যানের পাশে ফুটপাতে  বসবাস রত শিশু ও বয়স্ক মহিলা ও পুরুষদেের মাঝে মাস্ক ও শীত বস্ত্র বিতরণ করা হয়,।

দ্বিতীয় দিন ১১ই জানুয়ারি সোমবার বিকালে রংপুর জেলার রহমত পুর এলাকায় কিছু দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে কম্বল ও সোয়েটার বিতরন করেন
শ্যামল বাংলা ফাউন্ডেশন এর  রংপুর শহর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্য গনের উপস্থিতিতে বিতরণ কাজ সুষ্ঠু ভাবে সম্পূর্ণ করা হয়।

তৃতীয় দিন ১২ই  জানুয়ারি মঙ্গলবার সকালে রংপুর জেলার মনেয়া ইউনিয়ন এর ছোটো রুপাই(গজঘণ্টা) এলাকায় দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে শীত বস্ত্র ও  মাস্ক বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন  শ্যামল বাংলা ফাউন্ডেশন এর রুপাই(গজঘণ্টা) কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং রংপুর শহর কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, এবং অন্যান্য সদস্যবৃন্দ।

রংপুর শহর কমিটির সভাপতি আফসানা আক্তার মিমি ও সাধারণ সম্পাদক আক্তারা খাতুন  বলেন আলহামদুলিল্লাহ খুব সুন্দর ও সুষ্ঠু ভাবে শীত বস্ত্র বিতরণ সম্পূর্ণ করা হলো।  কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্যবৃন্দ  ও এর সকল ফাউন্ডারদের অসংখ্য ধন্যবাদ। ধন্যবাদ দিচ্ছি শ্যামল বাংলা ফাউন্ডেশনের  মিডিয়া পার্টনার নিউজ টেন টেলিভিশনকে সহযোগিতার জন্যে,আশা রাখি এভাবেই আমাদের পাশে থেকে শ্যামল বাংলা ফাউন্ডেশন কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবেন ইনশাআল্লাহ,,।

 

Leave A Reply

Your email address will not be published.