যশোরের বাঘারপাড়া উপজেলা উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন সাথী ।। news10tv.com

খুলনা ব্যুরো : শামসুর রহমান নিরব।

0 ৫৮

যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদের আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বাঘারপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ভিক্টোরিয়া পারভীন সাথী। তিনি দুর্ঘটনায় নিহত সদ্য প্রয়াত উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের স্ত্রী।

শুক্রবার সন্ধ্যায় গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড তাকে মনোননীত করে। এই উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন পেতে ১১ জন মনোনয়নপত্র জমা দেন। আগামী ১০ ডিসেম্বর বাঘারপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

গত ৭ সেপ্টেম্বর বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল সড়ক দুর্ঘটনায় নিহত হন। ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের মাধবপুরের নোয়াপাড়ায় ট্রাক ও জিপের মুখোমুখি সংঘর্ষে তিনিসহ চার জন নিহত হন। গত উপজেলা চেয়ারম্যান নির্বাচনে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হন নাজমুল ইসলাম কাজল। এর আগে তিনি জামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে ভিক্টোরিয়া পারভীন সাথী বলেন, স্বামীর আদর্শকে লালন করে উপজেলাবাসীর সুখ-দুঃখের অংশীদার হতে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছিলাম। দলীয় মনোনয়ন দেয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ।

Leave A Reply

Your email address will not be published.