যশোরের ট্রাক ও ট্রেনের সংঘর্ষে একজন নিহত- খুলনার সাথে রেল যোগাযোগ বন্ধ ।। news10tv.com

খুলনা বিভাগীয় ব্যুরো : শামসুর রহমান নিরব।

0 ৭৯

যশোরে রাজারহাটে ট্রেনের ধাক্কায় কয়লা বোঝাই ট্রাকের চালক নিহত ও হেলপার গুরুতর আহত হয়েছেন। নিহত ট্রাক চালক আকবর আলী (৪৫)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সিয়ালী গ্রামের মৃত সাজ্জাদের ছেলে।

শনিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় যশোর ও খুলনার সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। এ ঘটনায় ওই ট্রাকের হেলপারও গুরুতর আহত হয়েছেন।

পুলিশ জানায়, শনিবার রাতে চালক আকবর আলী কয়লা বোঝাই (ঢাকা মেট্রো-ট-১৬-৭৩৭৬) ট্রাক নিয়ে যশোরের দিকে আসছিলেন। রাত আটটার দিকে রাজারহাট রেলক্রসিংয়ে পৌঁছালে রাজশাহী থেকে ছেড়ে আসা কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি ওই ট্রাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক আকবর আলী নিহত হন। পরে স্থানীয়রা ট্রাকের হেলপারকে গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

যশোর রেলস্টেশন মাস্টার আইনাল হোসেন জানান, রাত ১০টা পর্যন্ত দুর্ঘটনায় পর থেকে যশোর ও খুলনার সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

স্থানীয়দের অভিযোগ, ওই রেলক্রসিংয়ে গেটম্যান থাকলেও ঠিকমতো দায়িত্ব পালন করেন না। প্রায় সময় স্থানীয়রাই গেটটি বন্ধ করেন। প্রায় এলাকাবাসী ট্রেন আসা-যাওয়ার সময় গেটম্যানের দায়িত্ব পালন করে থাকেন।

তারা আরো জানান, গেটম্যানের জন্য একটি ঘর থাকলেও সেখানে নেশাখোরদের আড্ডা স্থলে পরিণত হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.