মসজিদের জায়গা উদ্ধারের দাবিতে ধর্মপাশায় মানববন্ধন

বিশেষ প্রতিনিধি : এম এ মান্নান।

0 ৬১

 

সুনামগঞ্জের ধর্মপাশা বাজার জামে মসজিদের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুল কাউয়ুম চৌধুরীর বিরুদ্ধে  মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারী আবু তালেব কর্তৃক মসজিদের জায়গায় দখলের প্রতিবাদে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বুধবার বিকেলে ধর্মপাশা বাজার জামে মসজিদ কমিটি ও এলাকার সর্বস্থরের  মুসল্লি সমাজের ব্যানারে  ধর্মপাশা সোণালী ব্যাংকের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালণ করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন,  উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক  ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম চৌধুরী,   উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. রুহুল আমীন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু, ধর্মপাশা বাজার কমিটির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, বাজার মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হাজ্বী মো. আব্দুল মানান, ধর্মপাশা বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মো. বজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক গোলাম আজহারুল ইসলাম পি কে, উপেজলা বিএনপির সহ-সভাপতি মো. আব্দুল হক, উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মজিবুর রহমান মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মজিবুর রহমান, উপজেলা স্বেছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাঈন উদ্দিন প্রমুখ।

এসময় বক্তরা বলেন, আবু তালেব এলাকায় একজন ভূমিদস্যু হিসেবে পরিচিত। অবশেষে

তিনি ধর্মপাশা বাজার জামে মসজিদের জায়গাও   দখল করে নিয়েছেন। আর এ বিষয়ে প্রতিবাদ করায় উল্টো তিনি উক্ত  মসজিদ কমিটির  সভাপতি বিশিষ্ট সমাজ সেবেক  আলহাজ্ব আব্দুল কাইয়ুম চৌধুরীর  বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট  মামলা দায়ের করায়  আমরা এর   তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। পাশাপাশি মসজিদ কমিটির সভাপতি  আব্দুল কাইয়ুম চৌধুরীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করাসহ ভূমিদর্স্যু  আবু তালেবের দখলে থাকা মসজিদের জায়গাটি উদ্ধারের জন্য আমরা জোর দাবি জানাচ্ছি।

 

Leave A Reply

Your email address will not be published.