বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্বাচিত সদস্য আব্দুল বাছেদ গালিবকে শুভেচ্ছা জানিয়েছেন পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটি ।। News10tv.com

স্টাফ রিপোর্টাঃ মোঃ রাকিবুল হাসান।

0 ৪৭২

পাবনা বেড়ার কৃতি সন্তান মোঃ আব্দুল বাছেদ গালিব বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য নির্বাচিত হওয়ায় নবনির্বাচিত সদস্য গালিব কে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ হতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সহ–সভাপতি পদে থাকা অবস্থায় আব্দুল বাছেদ গালিব সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন । নবনির্বাচিত সদস্য মোঃ আব্দুল বাছেদ গালিব নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সাথে নিজ দায়িত্ব পালনে আন্তরিক হবেন ও আমাদেরকে সঠিক দিকনির্দেশনা প্রদান করবেন, সকলের চেষ্টায় স্বেচ্ছাসেবক লীগকে আরোও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী করে গড়ে তুলবেন পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটির নেতৃবৃন্দগণ এমনটা আশা পোষণ করেন ।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য নির্বাচিত হওয়ায় এক প্রতিক্রিয়ায় আব্দুল বাছদ গালিব বলেন, আমাকে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা, স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাসিম , সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু সহ সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি । সবার দোয়া ও সহযোগিতায় আমার উপর অর্পিত দায়িত্ব পালনে আমি যথাসাধ্য চেস্টা করে যাব ইনশাআল্লাহ ।

নবনির্বাচিত সদস্য আব্দুল বাছেদ গালিব বলেন করোনা কালিন সময়ে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে থাকে যেভাবে সহযোগিতা করেছেন তেমনি ভাবে সব সময় মানুষের পাশে থাকে আমরা স্বেচ্ছাসেবক লীগের সকল কর্মীরা দেশকে উন্নয়ন ও সমৃদ্ধ দিকে এগিয়ে নিয়ে যেতে সকলের সহযোগিতা কামনা করছি ।

Leave A Reply

Your email address will not be published.