পারি ফাউন্ডেশনের সহায়তায় উত্তরা/এয়ারপোর্টা এলাকায় আরাফ এর জন্মদিন উপলক্ষে সুবিধাবঞ্চিত মানুষদের হাতে তুলে দেওয়া হল খাবার ।। News10tv.com

স্টাফ রিপোর্টার : মোঃ রাকিবুল ইসলাম ।

0 ৬৩

 

মা-বাবার জগত আলোকিত করে গতবছরের ০৫/১১/২০২০ইং তারিখ এই দিনে পৃথিবীতে পদার্পন করেন আরাফ। দিনটি ছিল তার ১ম জন্মবার্ষিকী। আরাফের বাবা-মা গড্ডালিকায় গা না ভাসিয়ে আরাফের জন্মদিন সুবিধাবঞ্চিত মানুষদের সাথে নিজেদের আনন্দ শেয়ার করতে চাইলে পারি ফাউন্ডেশন সে অনুযায়ী ব্যবস্থা গ্রহন করেন ।

পারি ফাউন্ডেশন সভাপতি আবু তালেব বলেন আরাফ এর বাবা-মায়ের মতো আপনিও চাইলে আপনার আদরের সন্তানের জন্মদিনসহ যে কোনো অনুষ্ঠান সুবিধাবঞ্চিত মানুষদের সাথে করতে পারেন। তিনি আরোও জানান যে শিশু আরাফ জম্ম দিনকে উপলক্ষে অন্তত এই উচিলায় কিছু ক্ষুধার্ত মানুষ পেটভরে ভালো মানের খাবার খেতে পারেছে ।
সুবিধাবঞ্চিত ক্ষুদ্রার্ত মানুষগুলো প্রাণভরে আরাফ ও তার বাবা-মাকে দোয়া করেন ! জন্মদিনে আরাফের জন্য সকলেই ভালোবাসা জানান ! দোয়া করি বড় হয়ে সে মানবিক মানুষ হবেন । আরাফের বাবা-মায়ের প্রতি কৃতজ্ঞতা সন্তানের জন্মদিন সুবিধাবঞ্চিত মানুষদের সাথে করার জন্য।

পারি ফাউন্ডেশন আপনাদের বিভিন্ন অনুষ্ঠানের (বিয়ে, জন্মদিন, মৃত্যুবার্ষিকী ইত্যাদি) খাবার অতি যত্ন সহকারে সংগ্রহ করে অসহায় ক্ষুধার্ত মানুষের মাঝে বিতরণ করে। বহু ভাসমান মানুষ অনেক সময় না খেয়েই রাত কাটায়। সবার প্রতি অনুরোধ, খাবার নষ্ট না করে আমাদের জানান, আমরা আপনার খাবার পৌঁছে দেবো অভুক্ত মানুষের দ্বারে।

Leave A Reply

Your email address will not be published.