পারি ফাউন্ডেশনের নোয়াখালী শাখার উদ্যোগে চৌমুহনী রেলওয়ে ষ্টেশন এলাকায় ২ শতাধিক মানুষ খেলেন দুপুরের খাবার ।News10tv.com

স্টাফ রিপোর্টারঃ মোঃ রাকিবুল হাসান ।

0 ৫১

নোয়াখালী জেলার চৌমুহনী রেলওয়ে ষ্টেশন এলাকাতে প্রায় ২ শতাধিক ভাসমান ছিন্নমূল মানুষের মুখে দুপুরের খাবার তুলে দিলেন পারি ফাউন্ডেশন নোয়াখালী শাখার কর্মীবৃন্দ । ক্ষূদার্থদের মুখে খাবার তুলে দিতে ফাউন্ডেশনের সকল সদস্যগণ আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন ।

দক্ষিণ আফ্রিকা প্রবাসী আজিম উদ্দিন মিঠুন তার মায়ের কুলখানি উপলক্ষ্যে ১৫ জানুয়ারি শুক্রবার খাবারের জন্য তিনি আর্থিক সহায়তা প্রদান করেছেন । মহান আল্লাহ যেন তাঁর মাকে জান্নাতের উঁচু মোকাম দান করেন এমন দোয়া তিনি সকলের নিকট কামনা করেন ।

পারি ফাউন্ডেশন কর্মীগণ বিভিন্ন অনুষ্ঠানের অতিরিক্ত ভালো খাবারও অতি যত্ন সহকারে সংগ্রহ করে অসহায় ক্ষুধার্থ মানুষের মাঝে বিতরণ করে। আমরাও চাইলে সুবিধাবঞ্চিত মানুষদের পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারি ।

ফাউন্ডেশনের সভাপতি আবু তালেব জানান যে, এখনোও অনেক অসহায় মানুষ না খেয়ে রাত কাটায়, সবার প্রতি অনুরোধ, খাবার নষ্ট না করে আমাদের জানান, আমরা আপনার খাবার পৌঁছে দেবো অভুক্ত ক্ষুদার্থ মানুষের দ্বারে। আপনার সেই ফোন কলটির অপেক্ষায় রইলাম যার মাধ্যমে ক্ষুধা নিবারণ হবে অগুনতি নিরন্ন মানুষের।

Leave A Reply

Your email address will not be published.