পাবনার -কাশিনাথপুর ইউনিয়নের শ্রীধরকুড়ায় এতিহ্যবাহী হাডুডু প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।। news10tv.com

স্টাফ রিপোর্টারঃ মোঃ রাকিবুল হাসান ।

0 ১৫৬

পাবনা জেলার সাঁথিয়া উপজেলাধীন কাশিনাথপুর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের শ্রীধরকুড়া গ্রামে মধ্যপাড়া মাঠে এতিহ্যবাহী হাডুডু প্রতিযোগিতার ফাইনাল খেলা ৩১ অক্টোবর-২০২০ইং শনিবারে অনুষ্ঠিত হয়েছে।

দুই দিন ব্যপি খেলার আয়োজন করা হয়, উক্ত খেলায় ০৮টি দল অংশ গ্রহণ করেন। প্রথম পুরুস্কার হিসেবে একটি ২১ ইঞ্চি রঙ্গিন এলইডি টেলিভিশন অর্জন করেন শ্রীধরকুড়া পুর্বপাড়ার একরামের দল, ২য় পুরুস্কার ১৪ ইঞ্চি রঙ্গিন টেলিভিশন অর্জন করেন খাইরুলের দল । মোঃ গাফফার বাহিনীর দল একটি মোবাইল ফোন অর্জন করে ৩য় বিজয়ী দল হিসেবে বিবেচিত হন ।

8র্থ বারের মতো আয়োজিত এই হাডুডু প্রতিযোগীতা খেলা দেখতে বিভিন্ন এলাকা থেকে অনেক দর্শকের আগমন ঘটে। খেলা শেষে আমন্ত্রিত অতিথিগন বিজয়ী দলগুলোর হাতে পুরুস্কার তুলে দেন ।

খেলা পরিচালনা কমিটি জানান যে সকলের সহযোগিতায় এবারের ফাইনাল খেলা বেশ প্রতিযোগিতামুলক ও উৎসবমুখর আনন্দপুর্ণভাবে খেলা অনুষ্ঠিত হয়েছে । এতিহ্যবাহী হাডুডু খেলাটি টিকিয়ে রাখতে আগামীতেও এই খেলা চলমান থাকবে বলে আযোজকরা আশা প্রকাশ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন কাশিনাথপুর ইউনিয়নের কৃষক লীগের সাধারন সম্পাদক মোঃ মোস্তাকুজ্জামান অরুন , মোঃ ইদ্রিস আলী, মোঃ জিন্নাহ মুন্সি, মোঃ রফিকুল ইসলাম মন্টু, মোঃ সোহেল রানা, মোঃ মোস্তাক আহমেদ , মোঃ শামীম সহ এলাকার গন্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ আলতাব, উক্ত খেলাটি সার্বিক ভাবে পরিচালনা করেন মোঃ জিন্নাহ মুন্সি ।

Leave A Reply

Your email address will not be published.