পথশিশু কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরা শাখার স্বেচ্ছাসেবীরা শিশুদের মুখে তুলে দিলেন খাবার ।। News10tv.com

স্টাফ রিপোর্টারঃ মোঃ রাকিবুল হাসান।

0 ১১৩

 

নিজেরা রান্না করে হাসির বিনিময়ে সুবিধা বঞ্চিত শিশুদের আহার করিয়েছেন পথশিশু কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরা শাখার অদম্য স্বেচ্ছাসেবী কর্মীরা।

দান নয় হাসির বিনিময়ে অভুক্তদের খাবার প্রদানের লক্ষ্যে প্রতিষ্ঠা করা হয়েছে পথশিশু কল্যাণ ফাউন্ডেশন হাসির খাবার প্রোজেক্ট । এ প্রকল্পের মাধ্যমে শিশুদের মুখে ২৫ ডিসেম্বর শুক্রবার খাবার তুলে দেওয়ার মতো মহৎ উদ্যোগ গ্রহণ করেছেন পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সাতক্ষীরা শাখার স্বেচ্ছাসেবকগন ।

পথশিশু কল্যাণ ফাউন্ডেশন সংগঠনের সাতক্ষীরা শাখার সভাপতি মোঃ ইয়াছিন আলী আরিফ জানান যে খাবার পেয়ে সুবিধা বঞ্চিত ছোট ছোট শিশুরা খুব আনন্দিত হয়েছেন। এমন আনন্দ ও খুশি যেন দেশের সকল সুবিধা বঞ্চিত শিশুদের মুখে ফোটাতে পারি সে জন্য আমরা সবার কাছে দোয়া কামনা করেছি । পাশাপাশি চাই এ কাজে সকলের অংশগ্রহণ । তিনি আরোও জানিয়েছেন পথশিশু কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরা শাখার উদ্যোগে প্রতি মাসে কমপক্ষে একবার করে শিশুদের মুখে খাবার তুলে দেওয়ার চেষ্টা করা হবে ইনশাআল্লাহ ।

শিশুদের মাঝে খাবার বিতরণকালে  উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক  মোঃ আল আমিন হোসেন,  মোঃ রাসেল সদস্য, মোসাঃ সুরাইয়া ইয়াসমিন রিতু , মোঃ আল মামুন, মোঃ আশিকুর রহমান সহ প্রমুখ উপস্থিত ছিলেন ।

Leave A Reply

Your email address will not be published.