দাসনাই পাড়া নবজাগরণ সমাজ কল্যাণ কর্তৃক ডাবল “এলইডি” কাপ নাইট শর্টপিস ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন ।। news10tv.com

নিজস্ব প্রতিবেদক :

0 ৩০৩

 

দাসনাই পাড়া নবজাগরণ সমাজ কল্যাণ কর্তৃক

কুমিল্লা নাঙ্গলকোটে রায়কোট উত্তর দাসনাই পাড়া নবজাগরণ সমাজ কল্যাণ কর্তৃক আয়োজিত ডাবল LED কাপ নাইট শর্টপিস ক্রিকেট টুর্ণমেন্ট (২১ জানুয়ারী) রাত ৮ টায় উদ্বোধন হয়।

এতে উপস্থিত ছিলেন, প্রধান অতিথিঃ ইমাম হাসান (শিশির) সাংগঠনিক সম্পাদক, নাঙ্গলকোট উপজেলায় ছাত্রলীগ। প্রধান মেহমানঃ জনাব মামুন ইসলাম মিয়াজী, বিশিষ্ট ব্যবসায়ী শান্তির বাজার, উদ্বোধক মোঃ হাজ্বী আবু তাহের মিয়াজী বিশিষ্ট সমাজসেব ও সৌদিআরব প্রবাসী, মোঃতাজুল ইসলাম মিয়াজী সমাজসেবক ও নিউজ টেন জেলা প্রতিনিধি, উপদেষ্টা মোঃ আনারুউল্লাহ মিয়াজী।

বিশেষ অতিথিবৃন্দঃ মোঃ পেয়ার আনমেদ মোল্লা সমাজসেবক,গাজী আলী আক্কাস,মোঃ ইস্রাফিল আলম মোল্লা সৌদিআরব প্রবাসী, মোঃ আলমগীর মোল্লা সৌদিআরব প্রবাসী, এডভোকেট কাজী এনায়েত উল্ল্যাহ জর্জকোট কুমিল্লা, মোঃসবুজ বাহরাইন প্রবাসী, মোঃআহসান মোল্লা, আব্দুল মন্নান মোল্লা, আবু নোমান মোল্লা, ও শেখ এয়াছিন শান্তীর বাজার।

এসময় ব্যক্তারা বলেন,নাঙ্গলকোটে এম পি মহাদয় লোটাস কামাল এর সুস্থ কামনা করে, এবং মাদক ব্যবসায়ী, দূরনীতিবাজদের বিরুদ্দে রুখেদাঁড়ানো আহবান জানান, এবং দেশ নেত্রী শেখ হাসিনা মাদক ও দূরনীতি বাজদের বিরুদ্দে কটর ব্যবস্তা নিয়েছ, আমরা তার হাতকে আরো শক্তিশালী করার জন্য কাজ করবো, এবং শান্তিপুণ্য ভাবে খেলাটি উপভোগ করার আহবান জানান।

খেলা পরিচালনা কমিটির সদস্যরা হলেনঃ মোঃ বাপন মিয়াজী, জিসান মিয়াজী, সাগর মিয়াজী, ফাহাদ মিয়াজী, তুষার, হ্নদয়, হাসান, ফাহিম।

সৌজন্যেঃ গার্ডিয়ান ফার্মা শান্তির বাজার, বিসমিল্লাহ বস্ত্র বিতান মাহিনী বাজার, তাওহীদ কনফেশনারী শান্তির বাজার, ও শেখ টেলিকম এন্ড মাইক সার্ভিস।এবং খেলাটি সম্পূর্ণ নক আউট পদ্ধতিতে পরিচালিত হবে।

 

Leave A Reply

Your email address will not be published.