থানায় জিডি করা যাবে বিনা খরচে, থাকবে আপ্যায়নও – এএসপি ( রাঙ্গুনিয়া সার্কেল) ।। News10tv.com

স্টাফ রিপোর্টারঃ মোঃ রাকিবুল হাসান।

0 ১৭৮

 

চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া ও রাউজান থানায় নিজস্ব খরচে জনসাধারণের জন্য জিডির ফর্মের ব্যবস্থা চালু করেছে । রাঙ্গুনিয়া সার্কেল এএসপি মো. আনোয়ার হোসেন শামীম এই সেবার কার্যক্রম চালু করেছেন।

থানার ডিউটি অফিসারের নিকট বিনামূল্যে সেই ফর্ম সংগ্রহ করে পূরণ করার মাধ্যমে সহজেই যেকেউ জিডি করতে পারবেন। টাকা খরচ করে জিডির আবেদন লিখে না এনে থানায় এসে আবেদন করুন পয়সা ছাড়া । শুধু তাই নয়, মুক্তিযোদ্ধা, নারী, সিনিয়র সিটিজেন এবং প্রতিবন্ধীদের ফর্ম পূরণ করে দিবেন ডিউটি অফিসার নিজেই। চা-নাস্তার খরচ চেয়ে আপনাকে কেউ হয়রানি তো করবেই না, উল্টো আপ্যায়ন হিসেবে জিডি কারিকে উপহার হিসেবে দেওয়া হচ্ছে চকলেট।

এ প্রসঙ্গে এএসপি মো. আনোয়ার হোসেন শামীম জানান যে আমার দায়িত্বাধীন এলাকায় বসবাসকারী মানুষের জন্য হয়রানিমুক্ত পুলিশি সেবা নিশ্চিত করতেই উদ্যোগটি নেয়া হয়েছে । তিনি আরোও বলেন আপনারা থানায় এসে জিডি করুন কোন খরচ লাগবে না । কেউ যদি বলে, থানায় জিডি করতে গেলে তো পুলিশকে খরচাপাতি দিতে হয়; মুখের উপর তাকে বলে দিবেন, পুলিশকে পয়সা তো দেওয়া লাগেই না, উল্টো এখন রাঙ্গুনিয়া ও রাউজানে জিডি করা যায় পুলিশেরই খরচে। সেবা নিন পুলিশের। আস্থা রাখুন পুলিশে। এএসপি ( রাঙ্গুনিয়া সার্কেল)।, চট্টগ্রাম জেলা পুলিশ।

বাংলাদেশ পুলিশের সম্মানিত আইজিপি ড. বেনজীর আহমেদ মহোদয়ের এর নেতৃত্বে জনবান্ধব পুলিশের যে অগ্রযাত্রা, তারই অংশ হিসেবে থানায় কর্মরত অন্য সকল অফিসার-ফোর্সের নিজস্ব অর্থায়নে সাধারণ মানুষের জন্য এই জিডির ফর্ম সরবরাহের উদ্যোগ নেওয়া হয়েছে ।

 

Leave A Reply

Your email address will not be published.