চৌদ্দগ্রামে অষ্টম শ্রেণী স্কুল ছাত্রী ছয় মাসের অন্তঃসত্তা হওয়ার ঘটনায় ধর্ষক আলা উদ্দিন আটক ।। news10tv.com

কুমিল্লা প্রতিনিধি : মোঃতাজুল ইসলাম মিয়াজী।

0 ১১৪

 

কুমিল্লার চৌদ্দগ্রামে অষ্টম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রী ছয় মাসের অন্তঃসত্তা হওয়ার ঘটনায় ধর্ষক আলা উদ্দিনকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।

তিনি উপজেলার বাতিসা ইউনিয়নের পূর্ব আটগ্রামের মৃত আলী আক্কাসের পুত্র,
(১৩ জানুয়ারি) রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ,পরে তাকে (১৪ জানুয়ারী) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

তথ্যটি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো: কামাল হোসেন, জানা যায় পূর্ব আটগ্রামের ওই স্কুল ছাত্রী তার ছোট বোনসহ গত বছরের ১৮ জুলাই আলা উদ্দিনের দোকানে কসমেটিকস্ কাজল কিনতে যায়, এরমধ্যে ছাত্রীর ছোট বোনকে একটি চুলের ব্যান্ড দিয়ে বের করে দেয়, এরপর দোকান ঘরের দরজা বন্ধ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

এছাড়াও আলাউদ্দিন নিজ বসত ঘরে নিয়ে ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে।

ঘটনার পর আলাউদ্দিন ছাত্রীকে প্রাণ নাশের হুমকি দেয়ায়, বয়ে সে এ বিষয়ে পরিবারের কাউকে কিছুই জানায়নি, পরে পেট ব্যাথা সহ ওই ছাত্রীর শরীরে নানাবিধ সমস্যাসহ দেখো দেয়, এতে গত ১১ জানুয়ারি সোমবার তাকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তাহমিনা আক্তার শেফাকে দেখানো হয়।

পরে পরীক্ষা-নিরীক্ষার পর ডাক্তার ছাত্রীকে ৬ মাসের অন্তঃসত্তা বলে জানান তার পরিবারদের, বিলম্বে ঘটনাটি জানতে পারার সাথে সাথে থানায় মামলা করেন ছাত্রীর বাবা আব্দুল কুদ্দুস বাদী হয়ে মামলা করেন,এবং পুলিশ মামলা গ্রহণের,এবং অভিযুক্ত ধর্ষক আলাউদ্দিনকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে এবং তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

Leave A Reply

Your email address will not be published.