চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল মিনিবার নাইট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরম্তার বিতরনী অনুষ্ঠিত ।। news10tv.com

সাভার প্রতিনিধি : মেহেদী হাসান মানিক।

0 ৪৪

খেলাধুলা বাড়ায় বল মাদক ছেড়ে খেলতে চল
ফাইনাল খেলা ও পুরম্তার বিতরনী অনুষ্ঠান।চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল মিনিবার নাইট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন বিপ্লব স্পোর্টিং ক্লাব ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন আয়োজিত চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল মিনিবার নাইট টুর্নামেন্টের ফাইনাল খেলায় জয়নাবারি ইয়াং স্টার ক্লাবকে হারিয়ে শিরোপা জিতেছে বিপ্লোব স্পোর্টিং ক্লাব।

শুক্রবার (০৮ জানুয়ারী) সাভারের হেমায়েতপুর এলাকার জয়নাবারি ঈদগাহ মাঠে রাত ৮ঘটিকায় এই খেলা অনুষ্ঠিত হয়। এসময় টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন,প্রধান অতিথি হিসেবে সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব। এসময় উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন বর্তমান আমাদের দেশে জঙ্গিবাদের চেয়ে মাদক সেবনকারীরা এক ভয়ানক অভয়ারণ্য গড়ে তুলেছে, এই মরণ ব্যাধি থেকে বাঁচতে হলে যুবসমাজকে খেলাধুলা মনোবল বাড়াতে হবে, তাহলেই আমাদের এই দেশটা হবে সোনার বাংলা।

সম্মানিত অতিথি সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন চেয়ারম্যান ফখরুল আলম সমর বলেন আমাদের এখানে একটি খেলার মাঠ অতি জরুরী তাই তিনি উপজেলা চেয়ারম্যানের কাছে একটি খেলার মাঠের দাবি করেন, এ সময় উপস্থিত ছিলেন, হাজী লিয়াকত আলী,জনাব সায়েম মোল্লা,হাজী রফিকুল আলম,জনাব ফিরোজ কবিরসহ আরো অনেকে। দীর্ঘ এক মাস ধরে এই খেলা চলছিল, শুক্রবার জমজমাট আয়োজনের মধ্য দিয়ে এই খেলার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় বিপ্লোব স্পোর্টিং ক্লাব ২-১ গোলে জয়নাবারি ইয়াং স্টার ক্লাবকে হারায়।এই ফুটবল টুর্নামেন্টে ৩২টি দল অংশ নিয়েছিলো। চ্যাম্পিয়নদের নগদ  ৫০হাজার টাকার চেক অদ্বিতীয় রানার্সআপ চ্যাম্পিয়নদের ২০হাজার টাকার চেক তুলে দেন সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর।

 

Leave A Reply

Your email address will not be published.