চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ০৮ জন , আহত ০৪ জন ।। News10tv.com

স্টাফ রিপোর্টারঃ মোঃ রাকিবুল হাসান।

0 ১৫৮

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার দাইপুকুরিয়া ইউনিয়নের বারিক বাজার ভাঙ্গা সেতু নামক স্থানে আজ ১৯/১১/২০২০ ইং তারিখ ভোর ০৫.৩০ ঘটিকায় সময়ের দিকে ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে, পুলিশের সদস্যরা সংবাদ পেয়ে ঘটনা স্থলে আসেন ও উদ্ধার কার্য পরিচালনা করেন । জেলার পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, বিপিএম, পিপিএম (বার) উপস্থিত হয়ে উদ্ধার কাজে নেতৃত্ব প্রদান করেন ।

নওগাঁ থেকে ধান কেটে আসা শ্রমিকরা বড় ভুটভুটিতে ধান বোঝাই করে বাড়ি আসার পথে ধান বোঝাই ডুটভটি উল্টে রাস্তার পার্শ্বে পানিতে পড়ে ঘটনাস্থলে ০৮(আট) জন নিহত হয় এবং ০৪(চার) জন এই মর্মান্তিক দুর্ঘটনায় গুরুতর আহত হয়।

ফায়ার সার্ভিস , পুলিশ ও স্থানীয়রা নিহতদের উদ্ধার করে এবং আহতদের স্থানীয় হাসপাতালে প্রেরণ করেন । নিহতদের নাম- (১) আবুল কাশেম পিতা নওশাদ (২) বাবু পিতা এরফান (৩) তাজামুল পিতা অজ্ঞাত (৪) মিঠুন পিতা তাজামুল (৫) কারিম পিতা কাবিল (৬) মোঃ মিনু আমানুর (৭) আহাদ আলী পিতা আজিজুল হক সর্ব সাং বালিয়া দিঘি (৮) আতাউর রহমান পিতা-রেহমান সাং-লাউঘাটা সর্ব থানা-শিবগঞ্জ জেলা-চাঁপাইনবাবগঞ্জ। নিহতদের লাশ তাদের স্বজনরা নিয়ে যায়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফরিদ হোসেন জানিয়েছেন যে, নিহতদের মরদেহ পরিবারদের নিকট হস্তান্তর করা হয়েছে এবং গুরুতর আহত ০৪ জন ভিকটিম ১/মোঃ আঃ লতিফ (৬০), পিতা মোঃ হযরত আলী ২/মোঃ আকাশ(২৩), পিতা-মুত আজিজুল ৩/মোঃ হামদূল(৬০)মূত রবিউল ৪/নূরু ইসলাম( ৫০) সহ সবাইকে শিবগঞ্জ হতে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

Leave A Reply

Your email address will not be published.