কাশিমপুরে হত্যা ধর্ষন ডাকাতিসহ একাধিক মামলার আসামী গেদুরাজ গ্রেপ্তার ।। – news10tv.com

বিশেষ প্রতিনিধি: মুন্সী মেহেদী হাসান।

0 ১৪৪

আশুলিয়া, কাশিমপুর ও গাজীপুরের শীর্ষ সন্ত্রাসী, হত্যা, ধর্ষণ, ডাকাতি, চাঁদাবাজিসহ বহু মামলার আসামী আব্দুল আলীম ওরফে যুবরাজ ওরফে গেদুরাজ ওরফে দুধরাজকে গ্রেপ্তার করেছে কাশিমপুর থানা পুলিশ।

মঙ্গলবার ভোর রাতে সারদাগঞ্জ হাজী মার্কেট এলাকার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত গেদুরাজ মন্ডল আশুলিয়ার শ্রীপুর হাসান কলোনি এলাকার মৃত তাহের মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, ১৬ মে রাতে কাশিমপুরের শ্রীপুর এলাকায় সানসিটি আবাসিক এলাকার ভেতর সেনা সার্জেন্ট (অবঃ) মো: নজরুল ইসলামের বাড়িঘর ভাংচুর এবং লুটপাট করে গেদুরাজ ও তার বাহিনী। ওই ঘটনায় অবসরপ্রাপ্ত সার্জেন্ট নজরুল ইসলাম বাদী হয়ে গেদুরাজ সহ ৬জনকে আসামী করে কাশিমপুর থানায় একটি মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ওই মামলায় শ্রীপুর এলাকার তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এলাকাবাসি জানায়, গেদুরাজের বিরুদ্ধে আশুলিয়া ও কাশিমপুর থানা সহ বিভিন্ন থানায় খুন, অপহরণ, নারী নির্যাতন ও চাঁদাবাজিসহ ৪০টিরও বেশী মামলা রয়েছে। এলাকায় তার ভয়ে কেউ কোন প্রকার প্রতিবাদ করতে সাহস পায় না। গ্রেপ্তার গেদুরাজের দৃষ্টান্তমূলত শাস্তির দাবী জানান। তার গ্রেপ্তারে এলাকাবাসি সন্তোষ প্রকাশ করেন।

এ ব্যাপারে সানসিটির প্রজেক্ট অফিসার মোকাদ্দেস আলী জানান, মাঝে মাঝেই গেদুরাজ ও তার বাহিনী সানসিটির ভেতরে ঢুকে মারধর বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালায়। কেউ তার ভয়ে মামলা করতে সাহস পান না। ১৬মে অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট নজরুল ইসলাম এর ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট করলে তিনি বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করেন পুলিশ।

এ ব্যাপারে কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মাসুদ রানা বলেন, অবসরপ্রাপ্ত এক সেনা সার্জেন্ট এর ঘরবাড়ি ভাংচুরের ঘটনায় তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায়, গোপন আস্তানা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.