এলাকাবাসীর স্বপ্ন পূরণে পানির বোতল মার্কায় সানজিদা শারমিন মুক্তার বিকল্প নেই ।। news10tv.com

সাভার প্রতিনিধি : মেহেদী হাসান মানিক।

0 ৪৩

 

আসন্ন সাভার পৌরসভা নির্বাচনে সাভার পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সানজিদা শারমিন মুক্তাকে ঘিরেই সর্বত্র চলছে আলোচনা। পৌর নির্বাচনে তিনি পানির বোতল প্রতীকে নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সানজিদা শারমিন মুক্তার পোস্টার, প্যানা, ফেস্টুন ও ব্যানার শোভা পাচ্ছে। পাড়া-মহল্লা, চায়ের টেবিলসহ বিভিন্ন আড্ডায় আলোচনা হচ্ছে মানবতার সেবায় অগ্রগামী সৈনিক সানজিদা শারমিন মুক্তাকে নিয়ে।

সরেজমিনে ঘুরে এলাকাবাসীর কাছে জানা যায়, এবার সাভার পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চান সানজিদা শারমিন মুক্তাকে। এলাকাবাসীর স্বপ্ন পূরণে সানজিদা শারমিন মুক্তা বিকল্প নেই বলে জোরদার আলোচনা চলছে মহল্লার অলিতে গলিতে। ইতিমধ্যে প্রচার-প্রচারণায় তিনিই রয়েছে সবার শীর্ষে।

এলাকাবাসী বিশ্বাস করেন সানজিদা শারমিন মুক্তা কাউন্সিলর হলে এই ওয়ার্ডের সার্বিক উন্নয়ন হবে।

এলাকার রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন, সারাবিশ্বের বিভিন্ন দেশে রেকর্ড তরুণীরা নির্বাচনে দাঁড়াচ্ছে-যা বৈশ্বিক রাজনীতির চেহারা পাল্টে দিচ্ছে। তারই ধারাবাহিকতায় কাউন্সিলর হিসেবে সানজিদা শারমিন আগামীতে কাউন্সিলর হলে এই ওয়ার্ড বাসীর প্রকৃত উন্নয়ন সম্ভব হবে।

এসব বিষয়ে জানতে চাইলে সানজিদা শারমিন মুক্তা জানান, দেশ যে গতিতে এগিয়ে চলেছে, সে গতিতে এই ওয়ার্ডের উন্নত হচ্ছে বলে আমি মনে করি । অনেকগুলো মৌলিক নাগরিক সুবিধা থেকে এখনও ওয়ার্ডবাসী বঞ্চিত।

এসব বিষয় আমাকে খুব যন্ত্রণা দিয়েছে। আমি মনে করেছি, এখানে আরও বৃহত্তর পরিসরে দায়িত্ব নিয়ে কাজ করার প্রয়োজন রয়েছে। প্রতিটি গ্রাম হবে শহর স্লোগানে- প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা অনুযায়ী যেভাবে দেশ এগিয়ে যাবে, তার সাথে সাথে এই ওয়ার্ডও এগিয়ে যাবে বলে দাবী সানজিদা শারমিন মুক্তা

তিনি আরো জানান, সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার মানুষের জন্য কাজ করা আমার স্বপ্ন। এতদিন ব্যক্তিগত উদ্যোগে সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে আসছিলাম। সেবার পরিধি বাড়াতে কাউন্সিলর পদে পানির বোতল মার্কায় নির্বাচন করছি।

কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে কি ধরনের কাজ করবেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচিত হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত করে একটি বাসযোগ্য অত্যাধুনিক উন্নত জনপদ হিসেবে গড়ে তুলবো। সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করবো ও জনগণের খেদমত করবো।

 

Leave A Reply

Your email address will not be published.