উত্তরা এলাকায় নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তির আর্থিক সহায়তায় পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত দুইশতাধিক মানুষ পেল দুপরের খাবার ।। News10tv.com

স্টাফ রিপোর্টারঃ মোঃ রাকিবুল হাসান।

0 ১৬৫

উত্তরা- বিমান বন্দর এলাকায় ২ শতাধিক সুবিধাবঞ্চিত ভাসমান ক্ষুধার্ত মানুষ (২০ নভেম্বর-২০২০ইং তারিখ ) শুক্রবার পেয়েছেন দুপুরের খাবার।

পারি ফাউন্ডেশনের সভাপতি আবু তালেব জানান যে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি একভাই আজকের খাবারের আয়োজনে্র আর্থিক সহায়তা দিয়েছেন। তিনি তাঁর পরিবারের সদস্যদের জন্য দোয়া চেয়েছেন। আমরা দোয়া করি আল্লাহ যেন তাঁর পরিবারের সবাইকে সহি সালামতে রাখেন ।

খাবার বাবদ যে ব্যক্তি অর্থ ব্যয় করেছেন তিনি নাম পরিচয় প্রকাশ করা হতে নিজেকে বিরত রেখেছেন । নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি জানিয়েছেন যে, আমাদের সমাজে সুবিধাবঞ্চিত অসহায় মানুষগুলোর দিকে একটু সহায়তার হাত বাড়িয়ে দিলে এই মানুষগুলো কিছুটা হলেও ক্ষুদার কষ্ট হতে রেহাই পাবে , তাই সামর্থ অনুযায়ী সুবিধাবঞ্চিতদের সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার জন্য বিত্তবানদের প্রতি তিনি আহবান জানান ।

পারি ফাউন্ডেশন বিভিন্ন অনুষ্ঠানের (বিয়ে, জন্মদিন, মৃত্যুবার্ষিকী ইত্যাদি) খাবারও অতি যত্ন সহকারে সংগ্রহ করে অসহায় ক্ষুধার্ত মানুষের মাঝে বিতরণ করে। বহু ভাসমান মানুষ অনেক সময় না খেয়েই রাত কাটায়। সবার প্রতি অনুরোধ, খাবার নষ্ট না করে আমাদের জানান, আমরা আপনার খাবার পৌঁছে দেবো অভুক্ত মানুষের দ্বারে।

Leave A Reply

Your email address will not be published.