আশুলিয়ায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এলাকাবাসীর সংবাদ সম্মেলন ।। newd10tv.com

নিজস্ব প্রতিবেদক : মুন্সী মেহেদী হাসান ।

0 ১২৫

 

শিল্পাঞ্চল আশুলিয়ায় মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যায়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে আশুলিয়া প্রেসক্লাবের অডিটোরিয়ামে পাথালিয়া ইউনিয়নবাসি’র আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, নিরিবিলি এলাকার মোসলেম উদ্দিনের ছেলে চিন্হিত মাদক ব্যবসায়ী বিল্লাল হোসেন, জুলেখা বেগম, ওবায়দুল, টিটু, মনির ও কবির হোসেন দীর্ঘদিন যাবত প্রকাশ্যে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। সেই সাথে গড়ে তুলেছে বিশাল মাদক সিন্ডিকেট। ফলে মাদকের ভয়াবহতার কারণে ওই এলাকার যুব সমাজ আজ ধ্বংসের পথে। এদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলেই তার উপর নেমে আসে নানা নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। গত ২১/০৯/২০ ইং তারিখে চিহ্নিত এসব মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে মানববন্ধন করে এলাকাবাসী। এরপর মাদক সিন্ডিকেট ক্ষিপ্ত হয়ে মানববন্ধনকারীদের বিরুদ্ধে পর পর তিনটি মিথ্যা মামলা দায়ের করে এবং ধর্ষন মামলা দেয়ার হুমকি প্রদান করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহনের নির্দেশনা ঘোষণার পরও, আমরা মাদকের বিরুদ্ধে কথা বলায় উল্টো মিথ্যা মামলায় হয়রানি হচ্ছি। এ থেকে পরিত্রাণের জন্য পাথালিয়াবাসী মাদকের বিরুদ্ধে আমরা এলাকাবাসির ব্যানারে সাংবাদিক সম্মেলন করেছি। সেই সাথে প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি, আপনারা মাদক নির্মূলে কঠোর পদক্ষেপ গ্রহন করেন, মাদক মুক্ত সমাজ গড়তে অগ্রনী ভূমিকা গ্রহণ করেন ।
এছাড়া সংবাদ সম্মেলণে মাদকের বিরুদ্ধে পরবর্তীতে আরো ৫দিনের কর্মসূচী ঘোষণা করেন তারা।

এই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, সড়ক পরিবহন শ্রমিক লীগ ঢাকা জেলা উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বশির খান, সাধারণ সম্পাদক মোঃ শওকত হোসেন, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ নূরুল ইসলাম মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়ালিদ, মহিলা বিষয়ক সম্পাদিকা শাহানাজ পারভিন লাকি, পাথালিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল মাহামুদ, ট্রাক ইউনিয়ন নিরিবিলি শাখার সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান সুমন, নিরিবিলি জামে মসজিদের যুগ্ম-সম্পাদক মোঃ মোশারফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তফাসহ আরো অনেকে।

Leave A Reply

Your email address will not be published.