আশুলিয়ায় বাংলাদেশ মানবাধিকার কমিশনের শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরন ।। news10tv.com

স্টাফ রিপোর্টার : মুন্সী মেহেদী হাসান।

0 ২০

বাংলাদেশ মানবাধিকার কমিশনের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আশুলিয়া থানা কমিটির উদ্যেগে অসহায় ও হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে । দিনটি উদযাপন উপলক্ষে প্রথমে কেক কেটে শুভ সূচনা করা হয়। এরপর প্রায় ২’শ হতদরিদ্র পরিবারের মাঝে শীত বস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার দুপুরে আশুলিয়ার নরসিংহপুর শারমিন গ্রুপ সংলগ্ন এলাকায় সংগঠনটির আশুলিয়া থানা কার্যালয়ে বাংলাদেশ মানবাধিকার কমিশনের ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ কর্মসূচি পালন করা হয়।

সংগঠনটির আশুলিয়া থানা কমিটির সভাপতি মোঃ মহিউদ্দিন আহমেদ মন্ডলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান, শাহ বিপ্লব রহমান, ভারপ্রাপ্ত -সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক মোঃ রানা হুসাইন, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মোশারফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক খাদিজা আক্তার, দপ্তর সম্পাদক বিকাশ চন্দ্র অধিকারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ইমরুল হাসানসহ ও অন্যান্য সদস্যবৃন্দ সহ আরো অনেকে।

সংগঠনটির নেতৃবৃন্দ বলেন, ১০ জানুয়ারি ২০২১ইং বাংলাদেশ মানবাধিকার কমিশন এর ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রতিষ্ঠাতা সেক্রেটারি জেনারেল বীর মুক্তিযোদ্ধা ডঃ সাইফুল ইসলাম দিলদার স্যারের জন্মবার্ষিকী। আজ থেকে ৩৪ বছর আগে জেনেভা কনভেনশন এর প্রস্তাবনায় ঢাকা হেড কোয়ার্টারে একঝাঁক সাদা মনের মানবতাবাদী মানুষের দ্বারা প্রতিষ্ঠিত হয় বাংলাদেশ মানবাধিকার কমিশন। যার সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছেন আমাদের পরম শ্রদ্ধেয় বীর মুক্তিযোদ্ধা ডঃ সাইফুল ইসলাম দিলদার। আজ ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আমরা আমরা বাংলাদেশ মানবাধিকার কমিশন আশুলিয়া থানা কমিটির পক্ষ থেকে তাকে জানাই প্রাণ ঢালা অভিবাদন। সেই সাথে তার সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করছি। আজ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমরা প্রতিজ্ঞা করছি যে, মানবাধিকার বিধি মোতাবেক সকল সময় অসহায় ও নিপিড়ীত মানুষের অধিকার রক্ষায় পাশে থাকবো।

Leave A Reply

Your email address will not be published.