আশুলিয়ায় ওয়ার্ড যুবলীগ নেতার অকাল মৃত্যুতে শোক সভা , দোয়া ও কুলখানি অনুষ্ঠিত ।। news10tv.com

নিজস্ব প্রতিবেদক : মুন্সী মেহেদী হাসান ।

0 ২২২

 

শিল্পাঞ্চল আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা জসিম মোল্লা (৩০) চলে গেলেন না ফেরার দেশে। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না- ইলাইহি রাজিউন । তরুন এ যুবলীগ নেতার অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার।

মঙ্গলবার ভোরে ইয়ারপুরের তৈয়বপুর মুন্সী মার্কেট এলাকায় নিজ বাড়িতে টাইফয়েড জ্বরে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়ছিল ৩০ বছর। তিনি মা বাবা, ভাই বোন,স্ত্রী সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার এ অকাল মৃত্যুর খবরে আশুলিয়ায় যুবলীগ নেতাকর্মীদের মাঝে নেমে গভীর শোকের ছায়া, কিছুতেই যেন মানতে পারছেনা জসিম আর নেই , আর কোনদিন আমাদের সাথে শ্লোগান দিয়ে বলবেনা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু । প্রিয় বন্ধু, প্রিয় সাথী, প্রিয় সহযোদ্ধা ভালো থেকো পরপারে, আমরা থাকবো তোমার স্মৃতি নিয়ে।

শনিবার বাদ যোহর তৈয়বপুর মুন্সী মার্কেট এলাকায় যুবলীগ নেতা জসিম মোল্লার স্বরণে শোক সভা, মৃতের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত ও কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

এসময় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, যুগ্ম – আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূইয়া, অন্যতম সদস্য মোঃ সালাউদ্দিন সরকার, মোঃ নজরুল ইসলাম সরকার, মোঃ ইলিয়াস হোসেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার, যুবলীগ নেতা মোঃ সোহেল সরকার, অন্যতম সদস্য পবিত্র দাস, মোঃ শাহীন সরকার, মোহাম্মদ আলী মন্ডল, রিপন পালোয়ান, পারভেজ কাজী, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ঈসমাইল হোসেন বকুল ভূইয়া, ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ মোতালেব দেওয়ান, আমজাদ পালোয়ান, ইয়ারপুর ইউপির ৫ নং ওয়ার্ড সদস্য মোঃ বকুল হোসেন সরকাসহ যুবলীগের থানা, ইউনিয়ন,ওয়ার্ড পর্যায়ের অন্যান্য নেতাকর্মীবৃন্দ ও এলাকার স্থানীয় শুভাকাঙ্ক্ষী, মুরুব্বিয়ানসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার বলেন, যুবলীগ নেতা জসিম মোল্লা সুনামের সাথে মৃত্যুর আগ পর্যন্ত দলীয় কর্মকান্ডে স্বতঃস্ফূর্ত অংশগ্রহনের মাধ্যমে ঐক্যবদ্ধভাবে রাজনীতি করে গেছে । সে অত্যান্ত নম্র সভাবের মানুষ ছিলো। তার অকাল মৃত্যুতে আমরা গভীর শোকাহত। আমি ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে তার রুহের মাগফেরাত কামনা করছি, মহান আল্লাহ যেন তাকে বেহেশত নসীব করেন,আমিন।

 

Leave A Reply

Your email address will not be published.