আগামী সাভার পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে গুরুত্বপূর্ণ নির্বাচনী উঠান বৈঠক করেছেন মুক্তিযোদ্ধা -মোঃ হোসেন আলী ।। news10tv.com

সাভার প্রতিনিধি: মেহেদী হাসান মানিক।

0 ৪০

 

সাভার পৌরসভার ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী সাবেক কাউন্সিল বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ হোসেন আলীর নির্বাচনী প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে আসন্ন সাভার পৌরসভার নির্বাচনকে সামনে রেখে পৌর সভার ৬নং ওয়ার্ডের পৌরসভার তালবাগ মহল্লায় সাবেক কাউন্সিল বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ হোসেন আলীর নিজ বাসভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
এসময় তিনি বলেন,আমি বিগত ১৯৮৬ সালে সাভার ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড থেকে দুইবার মেম্বার পদে নির্বাচিত হয়ে প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করা অবস্থায় বিগত ১৯৮৮ ও ১৯৯৮ সালে ভয়াবহ বন্যা হয়।সেই সময়ে বন্যার্তদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা এবং তাদের পূনর্বাসনে অগ্রণী ভূমিকা পালন করছি।১৯৯২ সালে সাভার পৌরসভা ঘোষিত হলে ৬নং ওয়ার্ড থেকে কমিশনার নির্বাচত হয়ে বিভিন্ন রাস্তা ঘাট, কালবাট, ড্রেনের ব্যাপক উন্নয়ন করি।

আমার যোগ্যতা ও কর্মক্ষমতা বিবেচনা করে বিগত দিনের ভুল ত্রুটি ক্ষমা করে ৬নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে রুপান্তরতি করার প্রত্যয়ে আপনাদের দোয়া ও সহযোগিতার কামনা করছি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক নির্বাহী প্রকৌশলী আব্দুল মজিদ।আরো উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি বাবুল মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

Leave A Reply

Your email address will not be published.